ফেসবুক পেজ বুষ্ট করার ১০ টি নিয়ম সম্পর্কে জানুন

 ফেসবুক পেজ বুষ্ট করার দশটি নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন, তাহলে আজকের এই আর্টিকেলটি শুধু আপনার জন্যই। কারণেই আর্টিকেলটির মাধ্যমে ফেসবুক পেজ পোস্ট করার দশটি নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তো যারা যারা ফেসবুক পেজ বুষ্ট করার দশটি নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী তারা এই আর্টিকেলটি পড়ে অনেক উপকৃত হবেন।

ফেসবুক পেজ বুস্ট করার জন্য সর্বনিম্ন খরচ কত টাকা
তো নিচে আলোচনা করা হলো ফেসবুক পেজ বুষ্ট করার দশটি নিয়ম সম্পর্কে। তো চলুন বিস্তারিত ধাপে ধাপে আলোচনা করা যাক। যে কিভাবে ফেসবুক পেজ পোস্ট করার দশটি নিয়ম জানা যায়। তো চলুন দেরি না করে শুরু করি ফেসবুক পেজ বুষ্ট করা দশটি নিয়ম সম্পর্কে।
পোস্ট সূচিপত্র: ফেসবুক পেজ বুষ্ট করার ১০ টি নিয়ম সম্পর্কে।

Facebook পেজ পোস্ট করার জন্য কত টাকা খরচ হয়

  • ফেসবুক পেজ বুষ্ট করলে কি হয়
  • ফেসবুক পেজ বুষ্ট করার দশটি নিয়ম
  • ফেসবুক পেজ বুস্ট করার জন্য সর্বনিম্ন খরচ কত টাকা
  • শেষ কথা

Facebook পেজ পোস্ট করার জন্য কত টাকা খরচ হয়

আমরা সাধারণত বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়া পেজ খুলে থাকি। তার মধ্যে একটি হলো ফেসবুক পেজ তবে ফেসবুক বোস্ট করার জন্য কত টাকা খরচ হয় এই সম্পর্কে আমরা অনেকে আছি জানিনা। পেজ বুষ্ট করার জন্য বিভিন্ন রকম খরচ হয়ে থাকে। আপনি যদি ৫০০ ডলার চার দিনের জন্য বুস্ট করেন যদি তাহলে 30 হাজার ক্লিক আসবে। তাহলে ওই ক্লিকের পরিমাণ টাকা আটকে দিনের জন্য বুষ্ট করলে এনগেজমেন্ট বা ক্লিকের সংখ্যা ৩০০০০ বা ৪০ হাজারের আশেপাশে থাকবে।

আপনি যত টাকা খরচ করবেন আপনি তত বেশি রিস বাড়বে। যার কারণে ফেসবুক বুষ্ট করার সর্বোচ্চ ও সর্বনিম্ন নির্ভর করে আপনার নিজের উপরে। আপনি ঠিক যেমন ভাবে পেজ বুস্ট করতে চান কেমন ভাবে করতে পারবেন। পেজ বুস্ট করার সম্পূর্ণ খরচ নির্ভর করবে আপনার নিজের উপর যে আপনি কত জনের জন্য পেজ বুস্ট করতে যাচ্ছেন।

আপনার পেজ যে ধরনের হবে আপনার পেজের উপর সে রকমের টাকা খরচ হবে। আবার অনেক সময় পেজ বুশ করার জন্য অনেক ধরনের ডিসকাউন্ট অফার পাওয়া যায়। আপনি যদি সেই অফারের সময় ডলারগুলো কিনেন তাহলে আপনি খুব কম দামে ফেসবুক পেজকে বুশ করাতে পারবেন। তাই পেজ বুষ্ট করার খরচ নির্ভর করে সম্পূর্ণ আপনার উপরে।

ফেসবুক পেজ বুষ্ট করলে কি হয়

ফেসবুক হচ্ছে বর্তমানে পৃথিবীর সবচেয়ে বড় একটি প্ল্যাটফর্ম যেখানে মিলিয়ন থেকে বিলিয়ন তার ইউজারস আপনারা অনেকেই আছেন যে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে চান। আবার অনেকেই আছেন যারা ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করতে চান। আবার অনেকে চাই ফেসবুক পেজ তৈরি করে সেটা বিক্রি করে টাকা ইনকাম করতে। কিন্তু দিনে দিনে প্রায় হাজার হাজার ফেসবুক পেজ তৈরি করা হচ্ছে।

যার কারণে আপনার ফেসবুক পেজটি খুঁজে পেতে অনেক প্রবলেম হয়ে যাচ্ছে । আপনার ফেসবুক পেজে কোন ধরনের ভিউয়ার্স দেখা যাচ্ছে না আর আপনি যদি চান তাহলে আপনার ফেসবুক পেজের পরিচিতি সকলের কাছে বাড়াতে পারেন। তাহলে আপনাকে ফেসবুক পে তে বুস্ট করতে হবে। আর আপনি যদি ফেসবুকে বোস্ট করেন তাহলে আপনাকে সবসময় প্রথম দিকে দেখাবে। এর কারণে আপনার ভিউয়ার সংখ্যা সব সময় বেশি থাকবে।

ফেসবুক পেজ বুষ্ট করলে আপনার সাথে পরিচিত যতজন আছে তারা আপনার সবাই আপনার পেজটি দেখতে পাবে। আবার আপনারা যাতে যারা পরিচিত নেই তারাও আপনার পেজকে সবসময় তাদের উপরেই দেখতে পাবে। যার কারণে আপনি যদি আপনার পেজে কোন ধরনের ভিডিও ছেড়ে থাকেন সেই ভিডিওতে অনেক ভিউয়ার্স আসবে। ফেসবুক পেজে পোস্ট করলে দুটো আপনার পেয়ে সবার সামনে চলে আসে। তাহলে বুঝতে পেরেছেন ফেসবুক পেজে বুস্ট করলে কি হয়।

ফেসবুক পেজ বুষ্ট করার দশটি নিয়ম

ফেসবুকে পোস্ট করা কতগুলো নিয়ম রয়েছে সেই সম্পর্কে জানা যাক। কারন ফেসবুক যত বুষ্ট করবেন আপনার তত বেশি ফলোয়ার বাড়বে এবং ইনকাম সংখ্যাও বেড়ে যাবে। ফেসবুক পেজ বুস্ট করার অনেকগুলো নিয়ম হয়েছে। তবে এর মধ্যে সবচেয়ে সেরা ফেসবুক পেজ বোস্ট করার দশটি নিয়ম সম্পর্কে। যার মাধ্যমে আপনার খুব সহজে ফেসবুক পেজ বুশ করতে পারবেন। তো চলুন তাহলে শুরু করা যাক ফেসবুক পেজ বুশ করার দশটি নিয়ম সম্পর্কে।
  1. সঠিক কনটিন পোস্ট করতে হবে
  2. নিয়মিত পোস্ট করতে হবে
  3. আপনার চেনা পরিচিত লোকদের ও বন্ধুদের বলতে হবে
  4. আলাদা আলাদা কনটেন্ট পোস্ট করতে হবে।
  5. নিজের ফেসবুক পেজ সম্পন্ন সেটিং করতে হবে
  6. অন্যান্য গ্রুপ বেশি বেশি শেয়ার করতে হবে
  7. ফেসবুক পেজটি টাকা দিয়ে প্রচার করতে হবে।
  8. অন্যান্য সোশ্যাল মিডিয়ায় আপনার পোস্টগুলো শেয়ার করতে হবে বা প্রমোট করতে হবে
  9. হ্যাশট্যাগ এর বেশি বেশি ব্যবহার করতে হবে(#)
  10. জনপ্রিয় বিশেষ ভিডিও তৈরি করতে হবে যেগুলো সব সময় টপ লিস্টে থাকে

ফেসবুক পেজ বুস্ট করার জন্য সর্বনিম্ন খরচ কত টাকা

ফেসবুক যারা বিজনেস করে তাদের সাথে ফেসবুক পেজ বুস্ট করা প্রায় লাগে। তবে যারা নতুন ফেসবুক বুস্ট করতে চাই তারা হয়তো অনেক জানে না যে কিভাবে ফেসবুক পেজে বুস্ট করতে হয় বা প্রমোট করতে হয় টাকা দিয়ে। আপনার ফেসবুক পেজ বুস্ট করার খরচ হবে ডলার রেটের উপর নির্ভর করে আর আপনি কত দিনের জন্য ফেসবুক পেজকে বুষ্ট করতে চাচ্ছেন তার উপরে। যদিও বর্তমানে ডলারের বেশি তাই যখন ডলার রেট কেমন হবে।

সেই রকমই আপনার খরচ হবে। কিন্তু ডলার রেট সাথে যুক্ত হওয়া বিভিন্ন প্রকার ভ্যাট যার কারণে আরো বেশি ডলার রেট মূলত হয়ে গেছে। ফেসবুক পেজ প্রমোট করেন আর পোস্ট করেন একই কথাই বলতে গেলে হয় ফেসবুক পেমেন্ট করতে গেলে ফেসবুক আপনার থেকে ১৫ পার্সেন্ট ভ্যাট কাটবে বা 20% ও কাটতে পারে। যার কারণে আপনার যত ডলার খরচ হবে তার সাথে ১৫ বা ২০ পার্সেন্ট ভ্যাট দিতে হবে।

তবে আপনার ব্যাংক যদি আলাদা কোন ফ্রী কেটে থাকে এই ওটার আপনার ডলার খরচের সাথে যুক্ত হবে। তাহলে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন ফেসবুক পেজ বুষ্ট করতে কত টাকা খরচ হয় তা বুঝতে পেরেছেন। এক কথায় বলতে গেলে এটি সম্পূর্ণ নির্ভর করবে আপনার উপরে আপনি কত দিনের জন্য বুস্ট করতে যাচ্ছেন আর কত ডলার দিয়ে বুস্ট করছেন সেটার উপরে নির্ভর করে আপনার খরচ হবে।

শেষ কথা

আপনার আজকের আর্টিকেলটির বিষয় খুব ভালো করে বুঝতে পেরেছেন যে ফেসবুক পেজ বুস্ট করার দশটি নিয়ম সম্পর্কে। ফেসবুকে পোস্ট করলে সে ফেসবুকে ফলোয়ার বাড়ে এবং খুব তাড়াতাড়ি ইনকাম করা যায় সে পেজ থেকে।তাই যারা ফেসবুক পেজ থেকে ইনকাম করতে চান তাহলে তারা ফেসবুকে বুস্ট করতে পারেন। ফেসবুক পেজ যত বুস্ট করবেন তত কম করতে হবে এবং আপনি যদি বুস্ট করেন।

তাহলে প্রতিটা ভিড় করতে কমছে কম বা কম বেশি ৩০ থেকে ৪০ হাজার পাবেন। তাই চাইলে আপনিও পারেন আপনার ফেসবুক পেজকে বুস্ট করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে। আশা করি আপনার এই আজকের আর্টিকেলটির মধ্যে বুঝতে পেরেছেন কি করে ফেসবুক পেজ বুস্ট করতে হয় আর কি করে ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করতে হয় বা এক কথায় বলতে গেলে ফেসবুক বুস্ট করার দশটি নিয়ম সম্পর্কে। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফাইসাল ২৪ ওয়েবসাইটটির নীতিমালা মেনে কমেন্ট করুন প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url