samsung s24 ultra price in bangladesh - samsung s24 ultra all details 2024

প্রিয় পাঠক, আপনি কি নতুন samsung s24 ultra সম্পর্কে কিছু জানেন। Samsung s24 ultra বাজারের নতুন লঞ্চ হয়েছে যেটা দেখতে খুবই সুন্দর এবং আকর্ষণীয় এবার Samsung s24 ultra তে অনেকগুলো ফিউচার এড করা হয়েছে যেগুলো এর আগে কোন ফোনে ব্যবহার করা হয়নি Samsung s23 ultra থেকে এই ফোনটাতে সবকিছু বেশি দেওয়ার চেষ্টা করা হয়েছে। যেই ফিউচার গুলো বিশ্বের কোন ফোনে এখনো ব্যবহার করা হয়নি। পুরো বাংলাদেশ মার্কেট কাচিয়ে ফেলেছে।
samsung s24 ultra bd price
তাই আপনি যদি একজন Samsung s24 ultra পছন্দের মানুষ হয়ে থাকেন। তাহলে এই আর্টিকেলটি শুধু আপনার জন্যই আর্টিকেলটিতেSamsung s24 ultra সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানানো হবে যেগুলশুনে আপনি বুঝতে পারবেন যে এই ফোনটি আপনার জন্য কতটা ভালো হবে।
পোস্ট সূচীপত্র:Samsung s24 ultra price in bangladesh বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো

ভূমিকা:

এখন সকলের মুখে শোনা যাচ্ছে যে বাজারের নতুন ফোন এসেছে যে ফোনটা নাকি পুরো বাংলাদেশ মার্কেট কে কাঁপিয়ে ফেলছে। কিন্তু আমাদের মধ্যে অনেকে আছে জানেন না যে বাংলাদেশের নতুন কি ফোন এসেছে। তো চলুন জানা লাগছে বাংলাদেশে কি নতুন ফোন এসেছে। বাংলাদেশ মার্কেট samsung galaxy তাদের একটি নতুন ফোন লঞ্চ করিয়েছেন যেটির নাম হচ্ছে:samsung s24 ultra যেটিতে নতুন নতুন অনেক গুলো ফিউচার অ্যাড করা হয়েছে।

যেটি বাংলাদেশের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ফোন হিসেবে খেতাব পেয়েছেন। বাংলাদেশে অনেক ব্যান্ডেরই ফোন রয়েছে তার মধ্যে সবচেয়ে ভালো ফোন তৈরি করেছেন samsung galaxy তাদের কোম্পানিতে যে ফোনটি হচ্ছে Samsung s24 ultra যে ফোনটিতে পুরো 200  MP ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং সেই ক্যামেরা তে ব্যবহার করা হয়েছে 150 x অপটিক্যাল জুম যেটি দিয়ে আপনি খুব ভালো মতে চাঁদের ছবি তুলতে পারবেন।

বিশেষ এখনো কোনো ফোন তাদের ফোনে এতটি অপটিক্যাল জোম দিতে পারেনি এবং এর ফোনে নতুন নতুন অনেকগুলো ফিউচার অ্যাড করা হয়েছে যেগুলো খুবই আকর্ষণীয় এবং সেরা। এই ফোনে ব্যবহার করা হয়েছে, AI আইটেকনোলজি ট্রান্সলেটর যেটা যেকোনো ভাষাকে ট্রান্সলেট করে ফেলতে পারবে। কোন ইন্টারনেট সংযোগ ছাড়াই। আপনি বাংলাদেশে থেকেই বাইরের যে কোন কান্ট্রির ভাষা কলের মাধ্যমে বুঝতে পারবেন।

বাংলাদেশের যেকোনো বাহিরে কান্ট্রি থেকে আপনার সাথে শুধু কথা বলা হয় সে ভাষাকে ট্রান্সলেট করে আপনাকে বাংলা ভাষায় রূপান্তর করে দিবে এ ফোনটি। যেটি বিশ্বে এর আগে কোন ফোনেই করে দিতে পারে নাই। এই প্রথমবার করে দেখালো Samsung s24 ultra তে যেটা পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে।

Samsung s24 ultra all details

Network:

samsung s24 ultra এই ফোনটিতে কি ধরনের নেটওয়ার্ক ব্যবহার করা হয়েছে তার নিচে বিস্তারিত ভাবে বর্ণনা করা হলো
Network TypeGMS/ CDMB/ HSPA/ EVDO/ LTE/ 5G
Network 2GGSM 850 / 900 / 1800 / 1900 - SIM 1 & SIM 2 (Dual SIM model only)
Network 3GHSDPA 850 / 900 / 1700(AWS) / 1900 / 2100
Network 5GLTE
SpeedHSPA,L TE,-A( ca) 5G

Display Type:

এই ফোন টিতে কি ধরনের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এই ডিসপ্লেটি কত এমন রেট বা পাওয়ারফুল সেটি নিচে বিস্তারিত বিস্তারিত জানানো হলো
Display TypeSuper emulate 2x inch carp display
Display Resolution1080 x 2450 pixels
Display Size6.7 inches

Processor:

এই ফোনটির এন্ড্রয়েড ভার্সন কেমন হতে পারে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে
Android Version13
Operating SystemAndroid
Android TypeOctacrow SM8450 Snapdragon 8 Gen 1 (4 nm) - ROW

Memory

এই ফোনটি কত জিবি মেমোরির সাথে পাওয়া যায় এ সম্পর্কে নিচে বিস্তারিত খুব ভালোভাবে বর্ণনা করা হলো
Memory CardNO
Memory Internal128GB,256GB,512GB,1TB
RAM8GB,12GB

Battery:

এই ফোনে কত এম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং আপনি কতক্ষণ ব্যবহার করতে পারবেন একবার চার্জ দিয়ে সেই সম্পর্কে নিচে বিস্তারিতভাবে জানানো হলো
Battery Capacity5500 mAh
Battery TypeNon-removable Li-Ph Battery
Charging64 word fast charger

camera:

এই ফোনটিতে কত মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে এবং আপনি কত এমবি রেজুলেন্স এ ভিডিও করতে পারবেন সেটির নিচে বিস্তারিতভাবে জানানো হয়েছে
Primary CameraQuad: 200MP, (wide
24 MP, (telephoto)
18 MP, (ultrawide)
12 MP
Front camera50MP
Camera flashLED fast class flash
Video Type8K@24fps, 4K@30/60fps, 1080p@30/60/240fps, 720p@960fps, Full HD+video

Connectivity

আপনিsamsung s24 ultra যে ধরনের ডিভাইস কানেক্ট করতে পারবেন সবগুলো নিচে বর্ণনা করা হয়েছে:
Bluetooth5.0, A2DP, LE
Wi-fiWi-Fi, hotspot
Fm RadioNO
Infrared PortYes
GPSYes with a GPS
USBUSB Type-C 3.2, USB On
আশা করি আপনি বুঝতে পেরেছেন যে samsung s24 ultra এই ফোনটিতে কি কি সুযোগ-সুবিধা পাচ্ছেন। আমি মনে করি এটি এখন পুরো পৃথিবীর মধ্যে নাম্বার ওয়ান ফোন যেখানে পাওয়া যাচ্ছে গুগল অটো ট্রান্স লেটার ভয়েস ট্রান্সলেটর Ai এর সুযোগ সুবিধা তাছাড়াও আপনি বিভিন্ন ধরনের নতুন নতুন আপডেট পাচ্ছেন

Camera তে portralt মুডে 4x অপটিক্যাল জুম পেয়ে যাচ্ছেন। samsung s24 ultra তে শুধু পেয়ে যাচ্ছেন। এজন্য বলা যাচ্ছে যেsamsung s24 ultra এটি হলো নাম্বার ওয়ান ফোন যেটাতে আপনি এ টু জেড সকল ধরনের সুযোগ সুবিধা পেয়ে যাচ্ছেন samsung s24 ultra তে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফাইসাল ২৪ ওয়েবসাইটটির নীতিমালা মেনে কমেন্ট করুন প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url