মেসি এবং নেইমারের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কে এই সম্পর্কে জানুন

প্রিয় পাঠক, আমাদের কম বেশি সকলের মনের মধ্যে চিন্তাভাবনা আসে যে মেসির সেরা না নেইমার সেরা আমরা এটা নিয়ে বিভিন্ন কন্ডিশনে পড়ে যায়। কিন্তু তারপরও জানতে পারি না মেসি সেরা না নেইমার সেরা তো আজকের এই আর্টিকেলটি মেসি এবং নেইমার এদের মধ্যে কে সেরা এই বিষয়টি নিয়ে আপনি আজকের এই আর্টিকেলটি পড়লে জানতে পারবেন। মেসি এবং নেইমারের মধ্যে পার্থক্য।
মেসি নাকি নেইমার বস
তাছাড়া রয়েছে মেশিন নেইমার এবং রোনালদোর মধ্য কে সেরা তাই আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ এবং আনন্দময়। আজকের এই আর্টিকেলটি পড়লে আপনি জানতে পারবেন মেসি নাকি নেইমার সেরা এবং আপনার মনের ভুল চিন্তা ভাবনা ঠিক হয়ে যাবে তাই দেরি শুরু করা যাক।

পোষ্ট সূচিপত্র: মেসি এবং নেইমারের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কে এই সম্পর্কে কিছু তথ্য জানান

  • মেসি আর নেইমারের মধ্যে পার্থক্য
  • মেসি নাকি নেইমার বেশি সেরা
  • মেসি এবং নেইমারের সম্পর্কে সকল তথ্য
  • শেষ কথা

মেসি আর নেইমারের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কে

নেইমার এবং মেসি হয়েছে দুইজনের খুব ভালো ফুটবলার যারা অনেক সুন্দর ফুটবল খেলা আমাদের উপভোগ বা বিনোদন দিয়ে থাকে। কিন্তু আমাদের মনের মধ্যে অনেক কিন্তু আপনি ঘরে এ দুইজন তারকার মধ্যে সবচেয়ে জনপক্ষে দুজনেই দেখা যায় অনেক ভালো ফুটবল খেলে কিন্তু যে কোন একজনকে আমরা শ্রেষ্ঠ খেতাব দেয়ার চেষ্টা করব। সে ক্ষেত্রে দেখা যায় আমরা অনেকে আছি আমরা এই দুজন তারকাকে সকলেই অনেক পছন্দ করি।

অনেকে নেইমারকে পছন্দ করি আবার অনেকে আছে তারা মেসিকে পছন্দ করি আমরা মনে করি। আমরা যাকে পছন্দ করি তারাই সেরা কিন্তু না এদের মধ্যে যে কোন একজন সেরা খেতাব পেয়েছেন। তো চলুন জানা জাতি এদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে কে। তো চলুন তাদের অনলাইনের মাধ্যমে জানা যাক মানুষ তাদেরকে কতটা ভালোবাসে তো চলুন প্রথমে নেইমারের ফলোয়ার সম্পর্কে জানি।

নেইমারের instagram এর মোট ফলোয়ার সংখ্যা হচ্ছে ১৭৬ মিলিয়ন এবং অন্যদিকে মেসির ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে 354 মিলিয়ন এতে করে বোঝা যায় যে জনপ্রিয়তার দিক দিয়ে বিশ্বের সেরা ফুটবলার মেসি এগিয়ে আছে। তো যাই হোক নেইমার এবং মেসির মধ্যে আপনার সবচেয়ে কাকে ভালো লাগে অবশ্যই কমেন্টে জানিয়ে দেবেন।

মেসি নাকি নেইমার বেশি সেরা

আমাদের অনেকের মধ্যে চিন্তাভাবনা ঘুরে যে মেসি সেরা না নেইমার সেরা । আমরা অনেকেই অনেক চিন্তা ভাবনা করি কিন্তু সঠিক উত্তর জানিনা বা জেনেও থাকলে বুঝতে পারে না এটা আসলে ঠিক না ভুল। তো চলুন আজকে সেই সম্পর্কে কিছু তথ্য জানা যাক মেসি এবং নেইমার এরা দুজনে খুব ভালো ফুটবল খেলোয়াড় যাদের ফুটবল স্কিল অনেক সুন্দর বা মানুষকে বিনোদন দেওয়ার জন্য সেরা কেউ কারো।

থেকে পিছিয়ে নেই তারপরেও নেইমার এবং মেসির মধ্যে কিছুটা হলেও পার্থক্য রয়েছে। এই দুজন ফুটবল তারকা হচ্ছেন দুই দেশের দুইটা কিং যারা দেখতেও যেমন সুন্দর এবং খেলাটা তাদের অনেক সুন্দর এদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে। লিওনেল মেসি লিওয়ান মেসি অনেক আগে থেকেই ফুটবল স্কিল অর্জন করে এসেছেন। সেক্ষেত্রে মেসিকেই নেইমার নিজের থেকে সেরা হিসেবে দাবী করেছেন। এতে করে বোঝা যাচ্ছে।

যে মেসি হচ্ছে বিশ্বের সেরা ফুটবল প্লেয়ার এবং নেইমার জুনিয়র নিজে তা জানিয়েছেন। নে আমার জুনিয়র হল অনেক ভালো প্লেয়ার তারপরেও হইল সব কিছু দিক দিয়েই মেসি এগিয়ে রয়েছেন যেমন গোল ওয়ার্ল্ড কাপ চ্যাম্পিয়নশিপ সবকিছু দিক দিয়েই ম্যাচি এগিয়ে রয়েছে। সেজন্য মেসিকে বিশ্বের সেরা ফুটবল প্লেয়ার হিসেবে ধরা যায় তাহলে আশা করি আপনি বুঝতে পেরেছেন যে নেইমার এবং মেসের মধ্যে পার্থক্য।

মেসি এবং নেইমারের সম্পর্কে সকল তথ্য

মেসি এবং নেইমার এরা হলো বিশ্বের সবচেয়ে সেরা তারকা যারা ফুটবল বিশ্বকাপ কে মাতিয়ে রেখেছেন। কিন্তু আমরা জানি না এদের মধ্যে কে সবচেয়ে ধনী বা একটু সবচেয়ে বিলাসবহুল জীবন যাপন করে। তো চলুন তাদের প্রথমে গাড়ি কালেকশন দেখা যাক তো নেইমারের গাড়ি কালেকশন দেখা যাক। নেইমারের মোট বারোটি গাড়ি রয়েছে। এই গাড়িগুলি ছাড়া নেইমারের একটি প্রাইভেট প্লেন রয়েছে।

যাতে করে তিনি পার্সোনালি চলাফেরা করে থাকেন। এগুলো ছাড়া তার একটি প্রাইভেট হেলিকপ্টার রয়েছে যেতে করে তিনি কোন মিটিং বা কোন জায়গায় চলাফেরা করে থাকেন। নেইমারের একটি ইয়ারপোর্ট জাহাজ রয়েছে যা পানিতে চলে তো চলুন এখন মেথির সম্পর্কে কিছু তথ্য জানি ম্যাচে কেমন জীবন যাপন করে থাকে। তো প্রথমে জানাজাক মেসির গাড়ি কালেকশন সম্পর্কে মেসির মোট ১৩ টি গাড়ি রয়েছে।

যেগুলো অনেক দামী এবং বিভিন্ন দামি দামি ব্রান্ডের গাড়ি এগুলো ছাড়া মেসির একটি প্রাইভেট প্লেন রয়েছে। তাছাড়া মেসেজ চলাচলের জন্য একটি প্রাইভেট হেলিকপ্টার রয়েছে যেটিতে চলে তিনি বিভিন্ন জায়গায় চলাফেলা করে থাকেন। তাছাড়াও মেসির একটি ইয়ার্ড বার জাহাজ রয়েছে যেটিতে চড়ে তিনি বিভিন্ন সমুদ্রে চলাচল বা বিনোদনমূলক জায়গা ভ্রমণ করে থাকেন। নেমারি গাড়ি প্লেন যাহা জল জাহাজ হেলিকপ্টার সবগুলোর মূল্য হলো: ৫০২ কোটি টাকা ।

এবং মেসির গাড়ি, বিমান, হেলিকপ্টার, জাহাজ এগুলো মোট মূল্য হচ্ছে: ১ হাজার ১৮৩ কোটি টাকা এতে বোঝা যায়। কার জীবন যাপন কত সুন্দর তো চলুন এদের মোট দ মোট সম্পত্তির পরিমাণ সম্পর্কে কিছু তথ্য জানা যাক। নেইমারের মোট সম্পত্তির পরিমাণ হচ্ছে ২০০ মিলিয়ন ইউএস ডলার যা বাংলা টাকায় ১৮৯৫ কোটি টাকা। গাড়ি প্লেন জল জাহাজ এগুলো ছাড়াই তার কাছে ক্যাশ টাকা রয়েছে ১৮৯৫কোটি টাকা যা বাংলা টাকায়।

এবং নেইমারের মাসিক আয় হচ্ছে দুই মিলিয়ন ডলার যা বাংলা টাকায় প্রতি মাসে 19 কোটি টাকা। অন্যদিকে মেসির মোট ক্যাশ টাকা রয়েছেন ৬২০ মিলিয়ন ইউএস ডলার যা বাংলা টাকায় ৫৮৭৫ কোটি টাকা এবং ম্যাচের মাসিক আয় হচ্ছে ১০ মিলিয়ন ইউএস ডলার যা বাংলা টাকায় ৯৫ কোটি টাকা প্রতি মাসে ইনকাম। এই ক্ষেত্রেও দেখা যাচ্ছে নেইমারের থেকে মেসি এগিয়ে রয়েছে।

শেষ কথা

প্রিয় পাঠকের আশা করি আপনি বুঝতে পেরেছেন যে এই আর্টিকেলটি পড়ে মেমোর এবং মেসির মধ্যে পার্থক্য কি তাছাড়াও আপনি জানতে পেরেছেন মেসি এবং নেইমারের মধ্যে সবচেয়ে বড়লোককে এবং মেসি এবং নেইমারের মধ্যে সবচেয়ে জনপ্রিয় তারকাকে আশা করি আপনি এই সকল প্রশ্নের উত্তর পেয়ে গেছেন।

এই ধরনের নিত্য নতুন ব্লগ পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন আর আপনার যদি কোন বন্ধুর এই ধরনের প্রবলেম নিয়ে সমস্যায় পড়ে থাকেন। তাহলে এই আর্টিকেলটি তার সাথে শেয়ার করুন তাহলে সেও বুঝতে পারবেন মেসি এবং নেইমারের মধ্যে সেরা ফুটবল প্লেয়ার কে ধন্যবাদ


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফাইসাল ২৪ ওয়েবসাইটটির নীতিমালা মেনে কমেন্ট করুন প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url