বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে জানুন

প্রিয় পাঠক, আপনি কি বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে জানেন। আপনি যদি না জেনে থাকেন তাহলে আজকের আর্টিকেলটিতে আমরা আপনাকে জানিয়ে দেবো। বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক আজকের আর্টিকেলটির মাধ্যমে তুলে ধরা হয়েছে। এই পাঁচটি পার্কে বাংলাদেশের মধ্যে সবচেয়ে অন্যতম এবং সেরা পাঁচটি পার্ক হিসেবে অনেক সুনাম লাভ করেছে।
5 most beautiful parksmin bangladesh
বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক রয়েছে বিভিন্ন জায়গাতে তাই আপনি যদি একজন ভ্রমর প্রেমী হয়ে থাকেন। তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। এবং আপনি আর্টিকেলটির মাধ্যমে জানতে পারছেন বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে।
পোস্ট সূচিপত্র:বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে জেনে নিন।

ভূমিকা

প্রিয় পাঠক আমরা অনেকেই আছি যে ঘোরাফেরা পছন্দ করে থাকি। যারা আমরা ঘোরাফেরা পছন্দ করে থাকি তারা সবসময় নতুন নতুন জায়গায় ঘোরাফেরা করতেও পছন্দ করি। সেজন্য আপনাকে জানতে হবে বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে। যেগুলো বাংলাদেশের মধ্যে সবচেয়ে সেরা পার্ক হিসেবে সুনাম ছড়িয়ে চলেছে।

আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা জানতে পারবো বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে যেগুলো এত সুন্দর যে আপনি দেখার পর অবাক হয়ে যাবেন। তাই আপনি যদি বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে জানতে চান এ আর্টিকেলটি সম্পন্ন পড়ুন। তাহলে আপনি বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

০১/ফ্যান্টাসি কিংডম

ফ্যান্টাসি কিংডোম বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্কের মধ্যে এক নাম্বারে অবস্থান করছেন। এবং এই পার্কটি ঢাকা জামগুরাতে অবস্থিত। এই পার্টিতে বড় এবং ছোটদের জন্য বিভিন্ন রকমের রাইড রয়েছে। আর যারা ভয়ংকর রাইট করতে চান তাদের জন্য ভয়ংকর রাইডো রয়েছে। এবং এই ফেনটা থেকে কিংডমে ওয়াটার কিংডম ও রয়েছে যেটি অনেক সুন্দর। আর আপনি যদি ফ্যান্টাসি কি নামে যান তাহলে অবশ্যই ওয়াটার কিংডমে যাবেন নয়তো আপনি অনেক কিছু মিস করবেন।

কারণ ওয়াটার কিং নামটা এত সুন্দর যে আপনি যদি একবার ভেতরে ঢুকেন তাহলে আপনার আর বের হতে মন চাইবে না। ফ্যান্টাসি কিংডমের প্রবেশ করার জন্য ৪০০ টাকা টিকিট মূল্য এবং ওয়াটার কিংডমে প্রবেশ করার জন্য ৪০০ টাকায় টিকিট মূল্য এবং বিভিন্ন রাইড এর জন্য আপনি আলাদা আলাদা টিকিট কাটতে পারেন তাছাড়া একসঙ্গে টিকিট কাটতে পারবেন।

০২/নন্দন পার্ক

নন্দন পার্ক বাংলাদেশের সবচেয়ে সুন্দর পার ৫ টি পার্কের মধ্যে এটি রয়েছে দুই নম্বর অবস্থানে। এবং এই পার্টি ঢাকায় অবস্থিত। এ বারটি অনেক সুন্দর এবং এ পার্কটিতে বিভিন্ন ধরনের রাইট রয়েছে এবং খুবই ভয়ঙ্কর ভয়ঙ্কর রাইট রয়েছে।এবং ছোট বাচ্চাদের জন্য নরমাল রাইট ও রয়েছে।

আপনি যদি চান নাকি পার্টিতে রাত কাটাতে পারবেন কারণ এই পার্কটিতে থাকার জন্য ভিতরের রিচার্ড রয়েছে। এ পার্টিতে প্রবেশ করার জন্য ২৯৫ টাকা লাগে এবং আপনি সব রাইট সহ টিকিট কিনেন তাহলে ৫৫০ টাকা লাগবে।

০৩/যমুনা ফিউচার পার্ক

যমুনা ফিউচার পার্ক বাংলাদেশের সেরা সুন্দর পাঁচটি পার্কের মধ্যে তিন নাম্বারে অবস্থান করছে। এবং এই পার্কটি ঢাকাতে অবস্থিত। এ পার্টিতে যাদের হার্টের সমস্যা আছে তাদের জন্য একদমই নয় এখানে এতটাই ভয়ঙ্কর ভয়ংকর রাইট রয়েছে।

যেগুলো অনেক সাহসী মানুষও করতে গেলে এত পরিমাণে ভয় পেয়ে যায় যেটা বলার মত নয়। এবং এই পার্ক টিতে প্রবেশ করার জন্য ৪০০ টাকা দিয়ে টিকিট কাটতে হয়। এবং বিভিন্ন রাইট করার জন্য আপনাকে আলাদাভাবে আবারো টিকিট কাটতে হবে টাকা দিয়ে।

০৪/ড্রিম হলিডে পার্ক

ড্রিম হলিডে পার্ক বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক এর মধ্যে চার নম্বরে অবস্থান করছে। এবং এ পার্কটি নরসিংদী জেলাতে অবস্থিত। যারা সুইমিং করতে পছন্দ করে তাদের জন্য এ পার্কটি সবচেয়ে সেরা কারণ এবার আসে সে সুইমিং না করে ফেরত যেতে চায় না এ পার্ক সুইমিং এর জন্য এতটাই সেরা তাছাড়া এবং এই পার্কটিতে প্রবেশ করার জন্য ৩০০ টাকা দিতে হয়।

আপনি যদি সুইমিং করতে চান তাহলে সেটার জন্য আপনাকে আলাদা টিকিট কাটতে হবে এবং সেই টিকিট তার মূল্য হচ্ছে ৩০০ টাকা। তাছাড়া পার্ক টিতে ছোট বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের রাইডো রয়েছে। বড় এবং ছোটদের জন্য সকল ব্যবস্থা রয়েছে।

০৫/ড্রীমল্যান্ড ওয়াটার পার্ক

ড্রিমল্যান্ড ওয়াটার পার্ক বাংলাদেশের সেরা পাঁচটি পার্কের মধ্যে পাঁচ নাম্বার অবস্থান করছেন। এবং এই পার্ক টি সিলেটে অবস্থান করছে। এই পার্কটিতে যে একবার যায় সে বারবার যেতে চায় আর আমরা যারা সুইমিং করতে পছন্দ করি তাদের জন্য এ পার্কটি সবচেয়ে অন্যতম পার্ক। এই পার্কটি তে বিভিন্ন ধরনের সুইমিং রাইট রয়েছে। এই পার্ক টিতে প্রবেশ করার জন্য ১০০ টাকা লাগে এবং সুইমিং করার জন্য শুধু একসাথে টিকিট কাটেন তাহলে ৪০০ টাকা লাগবে।

শেষ কথা

প্রিয় পাঠক, আমরাই আর্টিকেলটির মাধ্যমে জানতে পারলাম বাংলাদেশের সবচেয়ে সুন্দর পাঁচটি পার্ক সম্পর্কে। যেগুলো পুরো বাংলাদেশের মধ্যে সেরা পাঁচটি পার্ক এগুলো এতই সুন্দর যে বলে বোঝানো যাবে না আপনি যদি না যান তাই আপনি যদি ঘোরাঘুরি পছন্দ করেন। তাহলে অবশ্যই এই পার্কগুলো ঘুরে দেখবেন। এতক্ষণ এয়ারটেল করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফাইসাল ২৪ ওয়েবসাইটটির নীতিমালা মেনে কমেন্ট করুন প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url